দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা

আসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা এই গুরুত্বপূর্ণ আর্টিকেলটি আপনার জন্য আমাদের মধ্যে অনেকে আছে যারা এ বিষয়টি সম্পর্কে জানেনা।আমাদের আজকের এই আর্টিকেলের মূল আলোচ্য বিষয় হলো দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা।

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা

আপনার মূল্যবান সময় নষ্ট না করে শুরু করা যাক আমাদের আলোচনা আমাদের আলোচনার মূল আলোচ্য বিষয় দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা  দ্রুত বীর্যপাতের প্রাকৃতিক চিকিৎসা দ্রুত বীর্যপাতের স্থায়ী চিকিৎসা ও ঔষধ , দ্রুত বীর্যপাতের এলোপ্যাথিক ওষু্ধ , বীর্যপাতের কারণ ইত্যাদি  এ সম্পর্কে বিস্তারিত ।আমার আজকের এই পোস্টটি শেষ পর্যন্ত পড়লে আপনি জানতে পারবেন দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত তাই শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইলো।

সূচিপত্রঃ দ্রুত বীর্যপাতের ইসলামিক চিকিৎসা

  • দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা
  • দ্রুত বীর্য পাতের প্রাকৃতিক চিকিৎসা
  • দ্রুত বীর্য পাতের স্থায়ী চিকিৎসা ওষুধ
  • দ্রুত বীর্য পাতের এলোপ্যাথিক চিকিৎসা
  • দ্রুত বীর্য পাতের কারন

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা

জীবনের শেষ থেকে শুরু পর্যন্ত কিভাবে চলতে হবে সবকিছু কুরআনে আল্লাহ তায়ালা বর্ণিত করে দিয়েছেন। ঠিক তেমনই হবে কোন রোগের কি চিকিৎসা আছে সে সম্পর্কে কোরআনে বলা আছে আমরা আজকে এই আর্টিকেলে জানতে পারবো দ্রুত বীর্যপাত হলে ইসলামিক চিকিৎসা কি। আল্লাহতালা সকল রোগের ওষুধ দুনিয়াতে পাঠিয়ে দিয়েছেন। সূরা আন নাহাল আয়াত ৬৯ এ আল্লাহ তাআলা দ্রুত বীর্যপাত রোধে চিকিৎসা সম্পর্কে বলেছেন। মধু এবং কালোজিরা সম্পর্কে সূরা আর নাহলে আছে। এটি সেবন করলে দ্রুত বীর্যপাত রোধ করা সম্ভব।

মধু এবং কালোজিরা সেবন করতে হবে প্রায় ১৫ দিন এরপর আপনি এর ফলাফল দেখতে পাবেন। তবে খেয়াল রাখতে হবে মথুরা যেন খাঁটি হয় তবে এর সঠিক গুণটি উপলব্ধি করতে পারবেন। অন্যদিকে হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম খেজুর মাখন এবং দুই খেতে বলেছেন এটি একটি হাদিসে এসেছে। জনশক্তি বৃদ্ধিতে খেজুর মাখন দুই এই তিনটি উপাদান খুবই কার্যকরি । প্রতিদিন সকালে দুই থেকে তিনটি খেজুর এবং মাখন সাথে একটু দই নিয়ে খেতে পারেন

এর ফলে আপনার দেহের যে রক্তশূন্যতার অভাব ছিল সেটা থাকবে না। এছাড়াও সুরা আত তিন এ আল্লাহতালা যাইতুনের ফল ও তেলের কথা উল্লেখ করেছেন। এটি খেলে যৌন শক্তি বৃদ্ধি পায়।

দ্রুত বীর্য পাতের প্রাকৃতিক চিকিৎসা

দ্রুত বীর্যপাত ঘটলে যৌন মিলনে আপনি এবং আপনার স্ত্রী বিভিন্ন সময়ে অখুশি হতে পারেন। তাই এই দ্রুত বীর্যপাতের ঘটনা প্রাকৃতিক কিছু চিকিৎসা রয়েছে যেগুলো এই ব্লগে আপনারা জানতে পারবেন।
প্রথমে আপনাকে অবশ্যই মানসিকভাবে সঠিক থাকতে হবে। আপনার রক্ত চলাচল সুন্দর রাখতে এবং রক্স হলে বাধা না দিতে অবশ্যই বিভিন্ন ধরনের ব্যায়াম করতে হবে ব্যায়ামের মধ্যে ইয়োগা প্রথম। এতে আপনার শ্বাস এবং আপনার রক্ত চলাচলের মধ্যে কোন বাধা সৃষ্টি হবে না। সকালে আপনি ঘুম থেকে উঠে নাস্তা করে ব্যায়াম করতে পারেন। যার ফলে আপনার শরীরের রক্তের চলাচলটা সঠিক থাকবে।

শুধু ব্যায়াম নয় দ্রুত বীর্যপাত রোধের খাওয়া দাওয়ার নিয়ম রয়েছে। অবশ্যই পুষ্টিকর খাবার খেতে হবে বিশেষ করে খাবার তালিকায় শাকসবজি মাছ মাংস দুধ ডিম ইত্যাদি রাখতেই হবে। শরীরের রক্ত উৎপাদন করে এমন খাবার বেশি করে খেতে হবে। দ্রুত বীর্যপাত রোধে মানসিক ভারসাম্যটা বিশেষভাবে ভূমিকা রাখতে পারে। তাই বিকেল বেলা আপনি আপনার ফ্রেন্ডের সাথে ঘোরাফেরা আড্ডা খেলাধুলা করতে পা্রেন এতে করে আপনার শরীরের বিভিন্ন জয়েন্টগুলো সমস্যা দূর হবে।

দ্রুত বীর্য পাতের স্থায়ী চিকিৎসা ওষুধ

দ্রুত বীর্যপাতের স্থায়ী চিকিৎসার কিছু ওষুধের নাম নিচে দেওয়া হল। 
Depoxen 30 MG
Depotin 30 MG
Susten 30 MG

যদি দ্রুত বীর্য প্রার্থীর ঘটনা ছয় মাসের মতো চলতে থাকে তাহলে আপনি উক্ত সুখগুলো ডাক্তারের পরামর্শ সাহায্যে খেতে পারেন। এছাড়া পুষ্টিকর খাবার তো খেতেই হবে সাথে দুধ ডিম খেতে হবে একটি গ্লাসে দুধ নিতে হবে সাথে একটি ডিম কাঁচা ডিম ভেঙে দুধের সাথে মিক্স করে খেতে হবে। সঠিক গতিতে সহবাস করতে হবে।

সহবাসের ব্যাঘাত ঘটতে কোলেস্টেরল বেশি হলে সমস্যা হয়। তাই কোলেস্টেরল কমাতে কলেস্ট্রল কম দেখে খাবার খেতে হবে এবং কোলেস্টেরল কম আছে এমন খাবার খেতে হবে আর অবশ্যই চিনি কম খেতে হবে। চেষ্টা করবেন তিনি ছাড়া চা খাওয়া এবং যাবতীয় বদ অভ্যাসগুলো দূরে রাখতে হবে যেমন মাদক গ্রহণ করলে তো মাদক গ্রহণ থেকে দূরে থাকতে হবে।

দ্রুত বীর্য পাতের এলোপ্যাথিক চিকিৎসা

এলোপ্যাথিক চিকিৎসার মাধ্যমে এই সমস্যা তাড়াতাড়ি সারা যায়।Depoxen 30 MG ,Depotin 30 MG Susten 30 MG এই ওষুধগুলোর মাধ্যমে ডাক্তাররা চিকিৎসা দিয়ে থাকেন। তবে অবশ্যই ছয় মাসের অধিক সময় ধরে যদি আপনার দ্রুত বীর্যপাত ঘটে তাহলে আপনার অবশ্যই ডাক্তারের শরণাপন্ন হওয়া প্রয়োজন। ডাক্তারের পরামর্শ মতে অবশ্যই আপনাকে নিয়মিত ব্যায়াম করতে হবে খাবারের দিকে খেয়াল রাখতে হবে ।

 আপনি কোলেস্টেরল কম  জাতীয় খাবার খেলে এই সমস্যাটা দ্রুত সমাধান হয়ে যাবে। যাদের ডায়াবেটিসের সমস্যা আছে তাদের দ্রুত বীর্যপাত হওয়ার সম্ভাবনা বেশি। তাই ডায়াবেটিকস থাকলে ডায়াবেটিকস কমানোর জন্য নিয়মিত ব্যায়াম করতে হবে দামের মধ্যে অবশ্যই হাঁটাহাঁটি মাস্ট খাবার নিয়ন্ত্রণ করতে হবে বিশেষ করে মিষ্টি জাতীয় খাবার রোধ করতে হবে। এবং প্রতি মাসে আপনাকে ডাক্তারের মাধ্যমে চেকআপ করাতে হবে।

দ্রুত বীর্য পাতের কারন

দ্রুত বীর্যপাতের কারণ হতে পারে আপনার মানসিক চাপের কারণ। অনেকে মানসিক চাপের কারণে থাকার ফলে দ্রুত বীর্যপাত ঘটে যায়। আবার লোক সমাগমে থাকাকালীন ও দ্রুত বীর্যপাত ঘটে যায়। সহবাস করার জায়গা ঠিক না থাকলে দ্রুত বীর্যপাত ঘুরতে পারে। এবং আপনি যদি ডায়াবেটিকস রোগী হন তাহলে আপনার দ্রুত বীর্যপাত হওয়ার সম্ভাবনা অনেক  বেশি।

আশা করছি বন্ধুরা আজকের এই আর্টিকেল থেকে আপনারা বীর্যপাতের বিভিন্ন সমস্যা এবং তার সমাধানের উত্তর পেয়ে গেছেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url