intimate 10 mg এর উপকারিতা-ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম

intimate 10 mg এর উপকারিতা সম্পর্কে জানতে এই পোস্টটি আপনি মনোযোগ সহকারে পড়ুন । এই পোস্ট টি পড়লে জানতে পারবেন intimate 10 mg এর উপকারিতা কি এবং ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

intimate 10 mg এর উপকারিতা(লাইক স্পিস)

আজকের আর্টিকেলটি আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ । আজকের বিষয় টা নিয়ে অনেকে জানতে চাচ্ছেন । তাই মুলত আজকের এই আর্টিক্যাল টি । intimate 10 mg এর উপকারিতা এবং ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম জানতে এই পোস্ট টি পড়ুন ।

সৃচিপত্রঃ intimate 10 mg এর উপকারিতা-ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম

  • intimate 10 mg এর উপকারিতা
  • ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম
  • ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত
  • ইন্টিমেট ট্যাবলেট এর কাজ কি
  • শেষ কথাঃ intimate 10 mg এর উপকারিতা-ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম

intimate 10 mg এর উপকারিতা

intimate 10 mg এর উপকারিতা সম্পর্কে জানতে এই আর্টিক্যাল টি মনোযোগ সহকারে পড়ুন । আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব intimate 10 mg এর উপকারিতা কি সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ নিয়ে ।

intimate 10 mg এর উপকারিতা কি তা হলো পুরুষের যৌন সমস্যা থেকে মুক্তি পেতে এই মেডিসিন টি ব্যবহার করা । যাদের লিঙ্গ উত্থান জনিত সমস্যা রয়েছে এবং লিংগ যত টুকু বড় হওয়ার কথা অত টুকু বড় হয় না । সেই ক্ষেত্রে আপনি এই ট্যাবলেট টি খেতে পারেন । অনেকে রয়েছে যারা লিঙ্গ স্যামসা কে অন্য চোখে দেখে এইটা একদম ঠিক না । আপনার যেমন মাথার স্যামসা পায়ে স্যামসা ব্রেন এ স্যামসা হতে পারে সেই ভাবে লিঙ্গ স্যামসা ও হতে পারে ।

সহবাসের সময় আপনার সময় কমে যাচ্ছে । পযাপ্ত পরিমান বসবাস এ সময় দিচ্ছে না এ ক্ষেত্রে আপনি এই ট্যাবলেট টি খেতে পারেন । এই ট্যাবলেট টি খেলে আপনার সহবাস এর সময় বাড়বে লিঙ্গ উত্থান জনিত যে কোনো স্যামসার সমাধান পাবেন এই ট্যাবলেট টি খেলে । এই মেডিসিন টা আপনার ৫ থেকে ১০ গুন সহবাস করার ক্ষমতা বাড়িয়ে দিবে । আশা করি বুঝতে পেরেছেন intimate 10 mg এর উপকারিতা কি সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম

ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম সম্পর্কে না জানতে এই পোস্ট টি আপনি মনোযোগ সহকারে পড়ুন তাহলে জানতে পারবেন ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম তা হলো এই ট্যাবলেট টি মুলত খাওয়ার পড়ে ২০ থেকে ৩০ মিনিট পড় খেতে হয় তাহলে ভালো ফলাফল পেতে পারেন । এ ছাড়া আপনি মাসে ৪-৫ টার বেশি ট্যাবলেট খাবেন না । অতিরিক্ত ট্যাবলেট খেতে উপকার এর চেয়ে ক্ষতি হওয়ার সম্ভবনা থাকে । এই ট্যাবলেট এর সাথে আপনি পুষ্টি কর খাওয়ার খেতে পারেন । পুষ্টিকর খাওয়ার এর সাথে খেলে আপনি ফলাফল ভালো পাবেন । আশা করি বুঝতে পেরেছেন ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম ।

ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত

ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত এই পোস্ট থেকে জেনে নিতে পারবেন । আজকে আমি আলোচনা করব ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত সেই সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করব ।

ইনটিমেট ১০ ট্যাবলেট দাম কত তা হলো ইনটিমেট ট্যাবলেট টি ৩ টি ভেরিয়েন্ট এ পাওয়া যায় প্রথমমত ইনটিমেট ৫ মিলি গ্রাম এটার প্রতিপিচ এর দাম ১৮ টাকা করে । এবং ইনটিমেট ১০ মিলি গ্রাম ট্যাবলেট এর প্রতিপিচ এর দাম হলো ৩৫ টাকা করে এবং ইনটিমেট ২০ মিলিগ্রাম ট্যাবলেট এর প্রতিপিচ এর দাম হলো ৬০ টাকা করে । আশা করি বুঝতে পেরেছেন ইনটিমেট ৫,১০,২০ মিলিগ্রাম ট্যাবলেট এর দাম কত সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

ইন্টিমেট ট্যাবলেট এর কাজ কি

ইন্টিমেট ট্যাবলেট এর কাজ কি তা হলো এই ট্যাবলেট এর মুল কাজ হলো হরমোন জনিত স্যামসার সমাধান এবং যৌন স্যামসার সমাধান লিঙ্গ উত্থান জনিত স্যামসার সমাধান সহ । যৌন বিশয়ক সব স্যামসার সমাধান এই ট্যাবলেট এ পেয়ে থাকবেন । আপনার যদি আপনার স্ত্রির সাথে সহবাস এর সময় অনেক কম হয়ে থাকে তাহলে সববাস এর সময় বাড়াতে আপনি ইন্টিমেট ট্যাবলেট খেতে পারেন । আশা করি বুঝতে পেরেছেন ইন্টিমেট ট্যাবলেট এর কাজ কি সেইস সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

শেষ কথাঃ intimate 10 mg এর উপকারিতা-ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম

intimate 10 mg এর উপকারিতা কি সেই সম্পর্কে আপনারা ইতি মর্ধে জেনে ফেলেছেন । আজকে আমি আপনাদের সাথে আলোচন করব করলাম intimate 10 mg এর উপকারিতা সম্পর্কে এ ছাড়া ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম সম্পর্কে । এই পোস্ট টা যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অব্যশয় বন্ধুদের সাথে শেয়ার করবেন । এ ছাড়া এমন তথ্য মুলক পোস্ট পেতে আমাদের টু বিডির সাথেই থাকুন ধন্যবাদ ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url