রিডোমিল গোল্ড এর কাজ কি - রিডোমিল গোল্ড এর দাম কত

ছত্রানাশক ব্যাবহার করতে রিমোডিল গোল্ড অনেক কার্যকরী । আপনি যদি না জানেন যে রিডোমিল গোল্ড এর কাজ কি তাহলে আজকের এই পোস্ট আপনার জন্য । আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব রিডোমিল গোল্ড এর কাজ কি এবং রিডোমিল গোল্ড এর দাম কত সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ নিয়ে ।

রিডোমিল গোল্ড এর কাজ কি

আমাদের ছত্রানাশক এর কারনে নানা রকম স্যামসা সম্মুখিন হতে হয় । আপনি এই পোস্ট টি পড়ার পড় খুব সহজে ছত্রানাশক ধংশ করতে পারবেন । আজকে আমি আপনাদের সাথে এমন এক ঔষুধ সম্পর্কে আলোচনা করব যেটা আপনাদের জন্য অনেক সাহায্যকারী হবে তাহলে চলুন জেনে নেওয়া যাক রিডোমিল গোল্ড এর দাম কত এবংরিডোমিল গোল্ড এর কাজ কি সে সম্পর্কে ।

সৃচিপত্রঃ রিডোমিল গোল্ড এর কাজ কি-রিডোমিল গোল্ড এর দাম কত

  • রিডোমিল গোল্ড এর কাজ কি
  • রিডোমিল গোল্ড এর দাম কত
  • রিমোডিল গোল্ড কোন ফসলে ব্যাবহার করা যায়
  • রোমোডিল গোল্ড ব্যাবহার এর নিয়ম
  • শেষ কথাঃ রিডোমিল গোল্ড এর কাজ কি-রিডোমিল গোল্ড এর দাম কত

রিডোমিল গোল্ড এর কাজ কি

রিডোমিল গোল্ড এর কাজ কি কি জানতে এই পোস্টটি আপনারা মনোযোগ সহকারে পড়ুন । তাহলে জানতে পারবেন রিডোমিল গোল্ড এর কাজ কি সে সম্পর্কে বিস্তারিত তথ্য ।

রিডোমিল গোল্ড এর কাজ কি তা হল এই রিডোমিল গোল্ড ঔষুধ টী সিনজেনটা কোম্পানির একটা ওষুধ । রিমোডিল প্রবাহ মান গুনের কারনে গাছের ভিতরে প্রবেশ করে থাকে এবং উপরের দিকে ধাবমান হয় সমস্ত গাছে সমান ভাবে ছড়িয়ে যায় এই রিডোমিল গোল্ড । ভিতরের দিক থেকে পাতা কুশি এমনকি অক্রান্ত পাতা ও ছত্রাক এর আক্রমন থেকে মুক্তি দিতে এই ঔষুধ টী অনেক কার্যকরী একটা ঔষুধ । আপনার ফসলের ছত্রাক জনীত সমস্ত সম্যাসার সমাধান এবং ছত্রাকের বৃদ্ধি বন্ধ করে দেয় এই রিডোমিল গোল্ড ।

নতুন কিছু পাতা এবং ডগার পাতার মধ্যে পৌঁছে যাই এই রিডোমিল গোল্ড । যা আপনার ফসলের প্রতিরোধক এবং প্রতিষেধক হিসেবে কাজ করে এবং আপনার ফসল ছত্রাক জনীত স্যামসা থেকে মুক্তি দেয় এই রিডোমিল মিল্ক । স্পর্শ গুণের কারণে ছত্রাক এই স্পর্শে আসা মাত্র মারা যায় । ছত্রাকের বংশবৃদ্ধি বন্ধ করতে এই রিডোমিল গোল্ড এর কার্যক্ষমতা অপরিসিম । রিডোমিল গোল্ড ফসলের বাইরে থেকে আবরণ তৈরি করে এবং পাতা কুশি ছত্রাকের আক্রমণ থেকে রক্ষা করে । ছত্রাক জনীত সকল স্যামসা থেকে মুক্তি দেয় রিডোমিল গোল্ড । আপনার ফসলে যদি ছত্রাক আক্রমণ করে থাকে তাহলে এই রিডোমিল গোল্ড ব্যাবহার করতে পারেন । আশা করি বুঝতে পেরেছেন রিডোমিল গোল্ড এর কাজ কি সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

রিডোমিল গোল্ড এর দাম কত

রিডোমিল গোল্ড এর দাম কত সেই বিষয় টা অনেকে জানেন না । এর ফলে বিভিন্ন দোকান দার আপনাকে ঠকিয়ে বেশি দাম হাকিয়ে নেয় । আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব রিডোমিল গোল্ড এর দাম কত সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

রিডোমিল গোল্ড এর দাম কত তা হলো ১৬২ টাকা প্রতি পেকেট এর মুল্য । এ ছাড়া দোকান ক্ষেত্রে এর দাম কিছুটা কম বেশি হয়ে থাকে । কোনো জায়গায় পাইকারি নিয়ে এর চেয়ে কম দামে পেতে পারেন । রিডোমিল গোল্ড ১০০ গ্রাম সাইট এর প্যাকেট করে বাজার জাত করা হয় । আশা করি বুঝতে পেরেছেন রিডোমিল গোল্ড এর দাম কত সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

রিমোডিল গোল্ড কোন ফসলে ব্যাবহার করা যায়

রিমোডিল গোল্ড কোন ফসলে ব্যাবহার করা যায় তা জানতে এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন । রিমোডিল গোল্ড ছত্রানাশক একটা ঔষধ । এটা প্রতেক ফসল এ কার্যকরী নয় তবে কিছু কিছু ফসলে এটা ভালো কাজ করে থাকে । আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব রিমোডিল গোল্ড কোন ফসলে ব্যাবহার করা যায় সেই সম্পর্কে ।

রিমোডিল গোল্ড কোন ফসলে ব্যাবহার করা যায় তা হলো আলু ক্ষেতে মরক দমনে অধিক কার্যকরী । এ ছাড়া রিডোমিল যদি মরিচ গাছের গোরাই গোরাই স্প্রে করেন তাহলে আপনার মরিচ গাছের গোড়া প্রচা থেকে খুব সহজে মুক্তি পেতে পারেন । এ ছাড়া সমস্ত সবজি ফসলে ছত্রাক দমনের জন্য ব্যাবহার করা হয় এই রিডোমিল গোল্ড । আপনার যদি ফসলে অতিরিক্ত ছত্রাক হয় তাহলে আপনি এই রিডোমিল গোল্ড ব্যাবহার করুন খুব ভালো ফলাফল পাবেন আশা করি। আশা করি বুঝতে পেরেছেন রিমোডিল গোল্ড কোন ফসলে ব্যাবহার করা যায় সেই সম্পর্কে বিস্তারিত তথ্য সমুহ ।

রোমোডিল গোল্ড ব্যাবহার এর নিয়ম

রোমোডিল গোল্ড ব্যাবহার এর নিয়ম মেনে যদি সঠিক ভাবে আপনার ফসলে প্রয়োগ করতে পারেন তাহলে আশা করি ভালো ফলাফল পাবেন । তাই রোমোডিল গোল্ড ব্যাবহার এর নিয়ম জানতে এই পোস্ট টি মনোযোগ সহকারে পড়ুন । আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব রোমোডিল গোল্ড ব্যাবহার এর নিয়ম কি সেই বিষয় নিয়ে ।

রোমোডিল গোল্ড ব্যাবহার এর নিয়ম হলো প্রতি লিটার পানির জন্য ৫ গ্রাম রিডোমিল গোল্ড ব্যাবহার করতে পারেন । এছাড়া প্রতি একর জমির জন্য আপনি ১ কেজি এই রিডোমিল গোল্ড ব্যাবহার করতে পারেন । রিডোমিল গোল্ড এর রঙ হলুদ ভাব থেকে গাঢ় বাদামি রঙের হয়ে থাকে । এই রিডোমিল গোল্ড সিনজেনটা কম্পানি ফ্রান্স থেকে সরাসরি এই ঔষুধ টি আমদানি করে থাকে । এই রিডোমিল গোল্ড সিরাপ টি ১০০ মিলি এবং ৫০০ মিলি আকারে পাওয়া যায় ।

শেষ কথাঃ রিডোমিল গোল্ড এর কাজ কি-রিডোমিল গোল্ড এর দাম কত

রিডোমিল গোল্ড এর কাজ কি এবং এই উপকারিতা সম্পর্কে আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন এছাড়া রিডোমিল গোল্ড এর দাম কত সে সম্পর্কে আমি আপনাদের সাথে আলোচনা করব । ছত্রানাশক রিডোমিল গোল্ড কিভাবে ব্যাবহার করবেন তা আশা করি বুঝতে পেরেছেন । আপনার জমিতে রিডোমিল গোল্ড কিভাবে কত টুকু ব্যাবহার করতে হবে জানতে পেরেছেন । এই পোস্ট টি যদি আপনাদের উপকারে আসে তাহলে অব্যশয় বন্ধুদের সাথে শেয়ার করবেন । এবং এমন তথ্য মুলক পোস্ট পেতে আমাদের টু বিডির সাথেই থাকবেন ধন্যবাদ ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url